ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ট্রাকচাপায় বাইকার নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
সিরাজগঞ্জে ট্রাকচাপায় বাইকার নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকায় পাথর বোঝাই ট্রাকের চাপায় সজীব (২২) নামে এক মোটরসাইকেলআরোহী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার সঙ্গে থাকা সুবেল।

 

রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে পৌর এলাকার নিউ ঢাকা রোডের মালশাপাড়া কবরস্থানের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সজীব পৌরসভার মিরপুর মহল্লার রেজা শেখের ছেলে। আহত সুবেল একই মহল্লার জহুরুলের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে মোটরসাইকেলে মালশাপাড়া কবরস্থান এলাকা দিয়ে যাচ্ছিলেন সজীব ও সুবেল। এসময় মালশাপাড়া কাটা ওয়াপদা থেকে আসা পাথর বোঝাই একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে তারা দু’জন গুরুতর আহত হন। এ অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক সজীবকে মৃত ঘোষণা করেন।  

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, আহত যুবকের অবস্থাও আশঙ্কাজনক। তাকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি জব্দ করা হলেও চালক-হেলপার আগেই পালিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২২
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।