ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্টাইল করে চুল কাটায় কিশোরের মাথা ন্যাড়া করে মারধর!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
স্টাইল করে চুল কাটায় কিশোরের মাথা ন্যাড়া করে মারধর!

ঝালকাঠি: স্টাইল করে চুল কাটার কারণে ঝালকাঠির নলছিটিতে মো. হৃদয় হাওলাদার (১২) নামে এক কিশোরকে সেলুনে ধরে নিয়ে মাথা ন্যাড়া করে মারধর করার অভিযোগ উঠেছে।

হৃদয় দক্ষিণ মগড় এলাকার ইজিবাইক চালক মো. ফারুক হাওলাদারের ছেলে।

সে স্থানীয় মগর দাখিল মাদ্রাসায় সপ্তম শ্রেণির ছাত্র।  

অভিযুক্ত মো. হায়দার হাওলাদার (৬০) দক্ষিণ মগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. এনামুল হকের চাচা।  

সোমবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরের বাবা ফারুক হাওলাদার সোমবার রাতে নলছিটি থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগের উদ্ধৃতি দিয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, সোমবার সকালে হৃদয় হাওলাদার আমিরাবাদ বাজারের নরসুন্দর অমল শীলের দোকানে গিয়ে ছোট করে চুল কাটে। এসময় সেলুনে উপস্থিত মগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. এনামুল হকের চাচা মো. হায়দার হাওলাদার হৃদয়ের চুলের কাটিং দেখে ক্ষিপ্ত হন। পরে চুল ছোট করার যন্ত্র দিয়ে তিনি হৃদয়ের মাথার চুল সম্পূর্ণ ন্যাড়া করে দেন। হৃদয় এর প্রতিবাদ করলে হায়দার হাওলাদার তাকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেয়। পরে হৃদয়ের বাবা ফারুক হাওলাদার থানায় একটি লিখিত অভিযোগ দেন। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি আতাউর রহমান।

হৃদয়ের বাবা ফারুক হাওলাদার বলেন, আমার ছেলের চুলের কাটিং ভালো না লাগলে আমার কাছে বলতে পরতেন। কিন্তু তা না করে হায়দার হওলাদার চেয়ারম্যানের প্রভাব দেখিয়ে নিজেই আমার ছেলের মাথা ন্যাড়া করে দিয়েছে। এমনকী মারধর করে ছেলেকে বাড়িতে পাঠিয়ে দিয়েছে। আমি এর বিচার চাই।

অভিযুক্ত হায়দার হাওলাদার সাংবাদিকদের বলেন, ওই ছেলেটি উগ্র স্টাইলে চুল কাটায় মাথা ন্যাড়া করে দিয়ে একটু শাসন করেছি। এসব ছেলেদের একটু শাসন না করলে ওরা নষ্ট হয়ে যাবে।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।