ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

স্পিকারের দায়িত্ব পালন করায় ড. আবদুস শহীদকে সংবর্ধনা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
স্পিকারের দায়িত্ব পালন করায় ড. আবদুস শহীদকে সংবর্ধনা

মৌলভীবাজার: সম্প্রতি স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেছেন জাতীয় সংসদের সাবেক চীফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও মৌলভীবাজার-৪ (কমলগঞ্জ-শ্রীমঙ্গল) আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আবদুস শহীদ।

এ উপলক্ষে রোববার (৩০ জানুয়ারি) নিজ নির্বাচনী এলাকা মৌলভীবাজারের কমলগঞ্জে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

কমলগঞ্জ উপজেলায় পৌঁছলে ভানুগাছ চৌমুহনা চত্বরে বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন- কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছলম ইকবাল মিলন, সাবেক সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইসলামপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সুলেমান মিয়া, মাধবপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আসিদ আলী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি অধ্যাপক হারুনুর রশীদ ভূঁইয়া, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রমুখ।

একাদশ জাতীয় সংসদের ১৬তম অধিবেশনে প্রশ্ন, জিজ্ঞাসা ও উত্তর, জরুরি জন-গুরুত্বপূর্ণ বিষয়ে মনোযোগ আকর্ষণ (বিধি ৭১), কমিটি পুনর্গঠন, আইন প্রণয়ন কার্যাবলী এবং রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনীত ধন্যবাদ প্রস্তাবের ওপর আলোচনায় স্পিকার হিসেবে দায়িত্ব পালন করেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উল্লেখ্য, উপাধ্যক্ষ ড. মো. আবদুস শহীদ ১৯৯১ সাল থেকে গত জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত তিনি এই আসনে অপ্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে বিজয় অর্জন করেছেন। তিনি কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্বেশ্বরপুর গ্রামের মরহুম আব্দুল বারীর ছেলে। ৮ ভাই ৩ বোনের মধ্যে তিনি তৃতীয়।

বাংলাদেশ সময়: ১০২৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২২
বিবিবি/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।