ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভিডিও করছিলেন পথচারীরা, চিকিৎসার ব্যবস্থা করল পুলিশ

আবাদুজ্জামান শিমুল, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২২
ভিডিও করছিলেন পথচারীরা, চিকিৎসার ব্যবস্থা করল পুলিশ

ঢাকা: খিলক্ষেতে রক্তাক্ত অবস্থায় পরে থাকারএক ব্যক্তির ভিডিও করছিলেন পথচারীরা। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় চিকিৎসার জন্য।

রোববার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে খিলক্ষেতে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যাত্রী ছাউনীর নিচে রক্তাক্ত অবস্থায় অজ্ঞাতনামা এক ব্যক্তি পড়ে ছিলেন।

পরে সেখানে খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) রাসেল পারভেজ কনস্টেবল রোকন ও নিয়ামতকে নিয়ে সেখানে পৌঁছে ওই ব্যক্তিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এ সময় কয়েকজন পথচারী ওই ব্যক্তির ভিডিও করছিলেন। তখন পুলিশ তাদের বলে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে, আর আপনার ভিডিও করছেন! তার চিকিৎসা ব্যবস্থা করেন। এই কথা বলার পর সবাই সেখান থেকে চলে যায়। তবে এক পথচারী বলেন, ভিডিও করছি যেন ওই ব্যক্তির পরিচয় শনাক্ত হয়।

পরে ওই অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল হাসপাতালে (ঢামেক) নিয়ে আসেন পুলিশ কর্মকর্তা রাসেল পারভেজ।

তিনি জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খিলক্ষেতে পল্লী বিদ্যুৎ অফিসের সামনে যাত্রী ছাউনীর নিচে ময়লাযুক্ত জামা ও লুঙ্গি পরা অজ্ঞাতনামা এক ব্যক্তির (৪০) মাথা দিয়ে অঝোরে রক্ত পরতে দেখা যায়। মুখে দাড়ি ও ময়লাযুক্ত জামাকাপড় দেখে ধারণা করা হচ্ছে তিনি ভবঘুরে। কি কারণে তার মাথা দিয়ে রক্ত ঝরছে তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে সড়ক দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন। কিন্তু আগে এই লোকটির চিকিৎসা দরকার তাই আমরা দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছি। পরে জানা যাবে সড়ক দুর্ঘটনায়, নাকি অন্য কিছু।

এদিকে ঢামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাজমুল হক অজ্ঞাতনামা লোকটির সংবাদ পেয়ে তার সব চিকিৎসা ফ্রিতে করার নির্দেশ দেন। এমনকি সরকারি মূল্য সিটিস্ক্যানের  দুই হাজার টাকাও ফ্রি করে দেন।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, ৩০ জানুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।