ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

হাঁসের খোঁজে নদীতে নেমে প্রাণ গেল বেপারীর

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
হাঁসের খোঁজে নদীতে নেমে প্রাণ গেল বেপারীর

জামালপুর: যে হাঁস খুঁজতে নদীর পানিতে নেমেছিলেন, সেই হাঁসটি জীবিত পাওয়া গেলেও বেঁচে ফিরতে পারলেন না হাঁস-মুরগির ব্যবসায়ী।

নিখোঁজের ১৮ ঘণ্টা পর বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকাল ৮টার দিকে বৃদ্ধ আব্দুল লতিফ বেপারীর (৬০) মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের বয়ড়া ব্রিজের নিচে সূবর্ণখালি নদীতে এ ঘটনা ঘটে।

আব্দুল লতিফ সরিষাবাড়ী পৌরসভার ভুরারবাড়ি গ্রামের মৃত ইয়াকুব আলী মন্ডলের ছেলে।

পোগলদিঘা ইউপি সদস্য মোবারক হোসেন জানান, হাঁস-মুরগি ব্যবসায়ী আব্দুল লতিফ সাপ্তাহিক হাট উপলক্ষে বুধবার (২৬ জানুয়ারি) ২টার দিকে বয়ড়া ব্রিজের ওপর হাঁস নিয়ে বসেছিলেন। এ সময় তার একটি হাঁস লাফ দিয়ে নদীতে পড়ে যায়। হাঁসটি ধরার জন্য তিনি পানিতে নামলে কিছুক্ষণ পর নিখোঁজ হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে নেমে অভিযান পরিচালনা করেও তার সন্ধান না পেলে সন্ধ্যা ৬টার দিকে তারা ফিরে যান। বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সকালে স্থানীয় জেলেরা মাছ ধরার জন্য নদীতে নামলে আব্দুল লতিফের মরদেহ পাওয়া যায়। এ সময় হারিয়ে যাওয়া হাঁসটিকেও জীবিত উদ্ধার করে এলাকাবাসী।

তারাকান্দি তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) আব্দুল লতিফ বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহের সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সরিষাবাড়ী পৌরসভার ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বদিউজ্জামান উজ্জল জানান, আব্দুল লতিফ সহজ-সরল একজন ব্যবসায়ী ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।