ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪৩১, ১৭ জুলাই ২০২৪, ১০ মহররম ১৪৪৬

জাতীয়

অবশেষে বদলি হলেন সেই সিইও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৪
অবশেষে বদলি হলেন সেই সিইও

সাতক্ষীরা: সাংবাদিক নিপীড়ক হিসেবে আলোচিত সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনকে অবেশেষে ভোলায় বদলি করা হয়েছে। এতে স্বস্তির নিশ্বাস ফেলেছেন সাতক্ষীরাবাসী।



বৃহস্পতিবার (১৩ জুন) রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব জেতী প্রু স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে বদলি করা হয়।

এর আগে ২০২০ সালে কুড়িগ্রামে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে কেন্দ্র করে আলোচনায় আসা সিনিয়র সহকারী সচিব (তৎকালীন আরডিসি) নাজিম উদ্দিন সাতক্ষীরায় যোগদানের পর তার অপকর্মে অতিষ্ঠ হয়ে উঠেছিল সাতক্ষীরাবাসী।

সম্প্রতি সাতক্ষীরার এক স্থানীয় পত্রিকার সাংবাদিককে লাঞ্ছিত করার ঘটনায় তার বিরুদ্ধে সোচ্চার হয়ে ওঠে সাংবাদিক সমাজ। গত ৪ জুন সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে তাকে অপসারণের দাবি জানান স্থানীয় সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক কর্মী ও নাগরিক নেতারা।  

প্রসঙ্গত, ঘুষ বাণিজ্য, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে অশালীন আচরণ, ক্রসফায়ারের হুমকি, নির্বাহী আদালত বসিয়ে জেল-জরিমানার হুমকি, চাকরি থেকে অব্যাহতির হুমকি, সরকারি গাড়ি ব্যবহার করে মাদক বহন ও সেবন, নিয়ম বহির্ভূতভাবে ছুটি কাটানোসহ একাধিক অভিযোগ রয়েছে সাতক্ষীরা পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নাজিম উদ্দিনের বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ১৮৫৭ ঘণ্টা,জুন ১৫, ২০২৪
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।