ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

জাতীয়

ভোলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
ভোলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা প্রতীকী ছবি

ভোলা: জমি নিয়ে বিরোধের জের ধরে ভোলায় প্রতিপক্ষের হামলায় রুহুল আমিন (৫০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগের অভিযুক্ত এক নারীকে আটক করেছে।

মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকালে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দাইয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন সর্দার ওই গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, রাজাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রুহুল আমিন সর্দারের সঙ্গে তার আত্মীয় কাসেম গংদের জমি নিয়ে গত সাত-আট বছর ধরে বিরোধ চলছিল। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে কয়েক দফা সালিশ বৈঠক হয়েছে। বিরোধীয় ওই জমিতে মঙ্গলবার বিকেলের দিকে ধান কাটতে যান রুহুল। এতে প্রতিপক্ষ কাসেম তাকে বাধা দেন। এ নিয়ে প্রতিপক্ষ কাসেমদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে লাঠির আঘাতে রুহুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বাংলানিউজকে জানান, হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত করছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa