ঢাকা, মঙ্গলবার, ১০ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সুন্দরবনে জেলের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
সুন্দরবনে জেলের মরদেহ উদ্ধার

বাগেরহাট: সুন্দরবনে নদীর চর থেকে নিখিল শিউলী (৬০) নামে এক জেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে সুন্দরবন পূর্ব বন বিভাগের খরমা ওই নদীর চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত নিখিল শিউলী বাগেরহাট সদর উপজেলার ডেমাগ্রামের বাসিন্দা।  

মোংলা থানা পুলিশ জানায়, গত ৮ সেপ্টেম্বর রাতে সুন্দরবন পূর্ব বন বিভাগের জিউধারা অফিস থেকে পাশ পারমিট নিয়ে কাকড়া আহরণের জন্য সুন্দরবনে প্রবেশ করেন নিখিল দেবাষিশ, নিপোন ও নিরোধ নামের চার জেলে। গভীর বনে প্রবেশ করার পরে প্রত্যেকে ডিঙ্গি নৌকায় আলাদা আলাদা এলাকায় কাকড়া আহরণ করে। কিন্তু ১৩ সেপ্টেম্বর প্রচণ্ড বৃষ্টির কবলে পড়েন নিখিল। তখন বৃষ্টির পানি থেকে রক্ষা পেতে ব্যবহৃত পলিথিন উড়ে নদীতে ভেসে যায়। প্রচণ্ড বৃষ্টিতে নিখিল অসুস্থ হয়ে পড়েন। অন্য সাথীদের জানিয়ে ওইদিনই বাড়িতে রওনা দেন তিনি। পথিমধ্যে অতিরিক্ত অসুস্থ হয়ে জ্ঞান হারিয়ে নদীর মধ্যে পড়ে মারা যায় নিখিল এমনটি ধারণা পুলিশের।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, জেলেদের মাধ্যমে খবর পেয়ে নিখিলের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মোংলা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa