ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১৬ সফর ১৪৪৩

জাতীয়

ওসির লুঙ্গি পরে অফিস করার ছবি ভাইরাল

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
ওসির লুঙ্গি পরে অফিস করার ছবি ভাইরাল

ঢাকা: স্বাভাবিকভাবেই প্রতিটি সরকারি-বেসরকরিসহ প্রায় সকল কর্মস্থলের সুন্দর পরিবেশ বজায় রাখতে কর্মকর্তা-কর্মচারীরা ফরমাল ড্রেসেই অফিস করেন। তবে এবার লুঙ্গি পরে অফিস করায় আলোচিত হয়েছেন বরিশালের বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন।

সম্প্রতি লুঙ্গি পরে অফিস করার সময় তার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যায়, সাদা চেক টি-শার্ট ও সাদা একটি চেক লুঙ্গি পরে মুখে মাস্ক দিয়ে বানারীপাড়া থানার নিজ অফিস কক্ষে কর্মরত অবস্থায় বসে আছেন ওসি মো. হেলাল উদ্দিন।

এ বিষয়ে থানার অন্যান্য পুলিশ সদস্যরা জানান, থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিনের শরীরে একটি বিষফোঁড়া অপারেশন করার কারণে অসুস্থ হয়ে প্রায় তিন সপ্তাহ ছুটিতে ছিলেন। পরে তিনি শারীরিকভাবে সুস্থ হয়ে লুঙ্গি পরেই অফিস করা শুরু করেন। শুক্রবার (৩০ জুলাই) তার অপারেশনজনিত কারণে পোশাক পরতে কষ্ট হওয়ার ফলেই তিনি লুঙ্গি পরেই অফিস করছিলেন।

এদিকে ফেসবুকের বিভিন্ন গ্রুপে লুঙ্গি পরে অফিস করার ছবি শেয়ার হয়েছে। পরে তা ভাইরাল হয়ে যায় এবং ওসি মো. হেলাল উদ্দিনকে নিয়ে যেমন ট্রল করা হয়, পাশাপাশি তিনি কর্তব্যপরায়ণ ও দায়িত্বশীল পুলিশ অফিসার হিসেবে প্রশংসাও পান অনেকের।

বাংলাদেশ সময়: ২৩২৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এইচএমএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa