ঢাকা, শনিবার, ১৬ শ্রাবণ ১৪২৮, ৩১ জুলাই ২০২১, ২০ জিলহজ ১৪৪২

জাতীয়

ভাজা ডিম খাওয়া নিয়ে দ্বন্দ্বে গৃহবধূর আত্মহনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, জুন ১৫, ২০২১
ভাজা ডিম খাওয়া নিয়ে দ্বন্দ্বে গৃহবধূর আত্মহনন

বরিশাল: বরিশালের উজিরপুরে ভাজা ডিম খাওয়া নিয়ে দ্বন্দ্বে বিষাক্ত দ্রব্য সেবন করে এক গৃহবধূ আত্মহনন করেছেন।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরে মরদেহের ময়নাতদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দিয়েছে থানা পুলিশ।

এরআগে সোমবার (১৪ জুন) বিকেলে বিষাক্ত দ্রব্য সেবন করেন রেখা বেগম (২৬) নামে ওই গৃহবধূ। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দুই সন্তানের মা নিহত রেখা বেগম উজিরপুর উপজেলার বড়াকোঠা ইউনিয়নের গড়িয়া গ্রামের অটোভ্যান চালক আল মাহমুদ রাঢ়ীর স্ত্রী।  

স্বজনরা জানান, সোমবার দুপুরে ভাত খাওয়ার জন্য দু’টি ডিম ভাজেন রেখা বেগম কিন্তু তার বড় মেয়ে আফরিন জাহান দু’টি ডিমই খেয়ে ফেলে।

এ নিয়ে মায়ের সঙ্গে বড় মেয়ের সামান্য রাগারাগি হয়। এরপর বাবা আল মাহমুদ রাঢ়ী বাড়িতে এসে বিষয়টি জানতে পারেন এবং মেয়ে ডিম খেয়েছে তাতে কি হয়েছে বলে স্ত্রীর কাছে জানতে চান। এতে স্ত্রী রেখা বেগম মনক্ষুন্ন হয়ে অভিমান করে বিষাক্ত দ্রব্য সেবন করেন। পরিবারের লোকজন বিষয়টি দেখতে পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এ ঘটনায় উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল আহসান জানান, ১০ বছরের আফরিন জাহান নামের অবুঝ শিশু দু’টি ডিম ভাজা খেয়ে ফেলেছে। আর এ ধরনের তুচ্ছ বিষয় নিয়ে স্বামীর সঙ্গে অভিমান করে গৃহবধূ রেখা বেগম বিষপান করে আত্মহত্যা করেছেন। পরিবারের কারও কোনো অভিযোগ নেই। গৃহবধূর মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনরা আপোষে তার বাবার বাড়িতে নিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, জুন ১৫, ২০২১
এমএস/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa