ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ মে ২০২৪, ১৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
শিবচরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১ ছবি: প্রতীকী

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আরিফ মুন্সী (২৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দু’জন।

 

সোমবার (২৮ ডিসেম্বর) দিনগত রাত পৌনে ১১টার দিকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

এর আগে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌরসভার হাজি শরিয়তউল্লাহ সড়কে এ দুর্ঘটনা ঘটে। আরিফ উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের মির্জারচর এলাকার হারুন মুন্সীর ছেলে।  

জানা গেছে, সন্ধ্যায় উপজেলার পাঁচ্চর এলাকা থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন আরিফ ও তার দুই বন্ধু। তাদের মোটরসাইকেলটি পৌরসভার উপ-শহরের কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমরেমুচড়ে যায় এবং তিন আরোহী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক গুরুতর আহত আরিফকে উন্নত চিকিৎসার ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠালে পথে তার মৃত্যু হয়।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বাংলানিউজকে জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন আহত হন। তাদের একজনকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৮২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।