ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ভাইয়ের ছু‌রিকাঘা‌তে ভাই খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০
শরীয়তপুরে ভাইয়ের ছু‌রিকাঘা‌তে ভাই খুন  প্রতীকী ছবি

শরীয়তপুর: শরীতপুরের গোসাইরহাট উপ‌জেলায় ছোট ভাইয়ের ছু‌রিকাঘা‌তে বড় ভাই সোহেল মোল্লার (২৮) মৃত‌্যু হয়। গত শ‌নিবার দিনগত রা‌ত ১টার দি‌কে ঢাকা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহত সোহেল মোল্লা উপ‌জেলার কোদালপুর ইউ‌নিয়‌নের ৫ নম্বর ওয়ার্ড দেওয়ানপাড়া গ্রা‌মের মুক্তি‌যোদ্ধা মৃত নান্নু মোল্লার ছে‌লে।

পু‌লিশ ও স্থানীয় সূত্র জানায়, মুক্তি‌যোদ্ধা মৃত নান্নু মোল্লা বংলা‌দেশ সেনাবা‌হিনী‌তে চাক‌রি কর‌তেন। চাক‌রি শে‌ষে অবসরে যাওয়ার পর তিনি মারা যান।  

গত (২৯ অ‌ক্টোবর) বৃহস্প‌তিবার রাত সা‌ড়ে ৯টার দি‌কে বাবার পেনশ‌ন ও মু‌ক্তি‌যোদ্ধা ভাতার টাকা ভাগাভাগি নি‌য়ে মেঝো ছে‌লে সো‌হেল মোল্লা (২৮) ও ছোট ছে‌লে ইয়াবুক মোল্লার (২১) মধ্যে বাক‌বিতণ্ডা হয়। একপর্যা‌য়ে ছোট ভাই ইয়াকুব ছু‌রি দিয়ে বড় ভাই সো‌হে‌লের পে‌টে আঘাত ক‌রে। এতে গুরুতর আহত হন সোহেল। সো‌হেল‌কে উদ্ধার করে গোসাইরহাট উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে যান তার স্বজনরা। দায়িত্বরত চি‌কিৎসক সো‌হেল‌কে ঢাকা নিয়ে যেতে বলেন। প‌রিবা‌রের লোকজন সোহেলকে ঢাকা না নি‌য়ে চাঁদপুর সদর হাসপাতা‌লে নি‌য়ে যান। সেখানকার চি‌কিৎসক তা‌কে ঢাকা মে‌ডিক্যাল ক‌লেজ হাসপাতা‌লে পাঠিয়ে দেন। সেখানে চি‌কিৎসাধীন অবস্থায় শ‌নিবার দিনগত রা‌ত ১টার দি‌কে সো‌হেলের মৃত‌্যু হয়। রোববার (০১ ন‌ভেম্বর) ময়নাতদন্তর জন‌্য মরদেহ শরীয়তপুর সদর হাসপাতা‌লে নেওয়া হয়।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সো‌হেব আলী জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এক‌টি মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেফতা‌রের চেষ্টা চল‌ছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, নভেম্বর ১, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।