ঢাকা, বৃহস্পতিবার, ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০, ০৪ রবিউল আউয়াল ১৪৪২

জাতীয়

সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
সিদ্ধিরগঞ্জে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাজহারুল ইসলাম রায়হান (২১) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই ছাত্রীর মা।

রায়হান সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ইসকানদার আলীর ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, অভিযুক্ত মাজহারুল ইসলাম রায়হান প্রাইভেট পড়ানোর সুযোগে ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) ছাত্রীর বাবা-মা কাজের জন্য বাড়ির বাইরে যান। এসময় ওই ছাত্রী বাসায় একা থাকায় প্রথমে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক সম্পর্ক করার প্রস্তাব দেন রায়হান। এতে রাজি না হওয়ায় তাকে ধর্ষণ করেন।

পরবর্তীতে ওই স্কুলছাত্রী বিষয়টি তার মা-বাবাকে জানান। এরপর তারা রায়হানের সঙ্গে যোগাযোগ করলে রায়হান ধর্ষণের বিষয় অস্বীকার করেন।

ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বলেন, আমি একজন গার্মেন্টস কর্মী ও আমার স্বামী বাসের হেলপার। তাই কাজের জন্য দু'জনকেই বাড়ির বাইরে যেতে হয়। করোনা ভাইরাসের জন্য স্কুল বন্ধ থাকায় আমার মেয়ে একাই বাড়িতে থাকে এবং রায়হান প্রাইভেট পড়ানোর জন্য বাসায় আসতো। বাড়ি খালি থাকার সুযোগে রায়হান আমার মেয়ের সর্বনাশ করেছে। আমি তার শাস্তি চাই।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ফারুক জানান, অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রীর মা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa