ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

শুক্রবার দেশে ফিরছেন সোহেল তাজ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১০

ঢাকা : পদত্যাগকারী স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী এবং মতাসীন আওয়ামী লীগের সংসদ সদস্য তানজিম আহমদ সোহেল তাজ শুক্রবার ভোরে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন। এক বছর আগে পদত্যাগ করার পর দ্বিতীয় বারের মতো তিনি দেশে ফিরছেন।



সোহেল ভোর ৫টায় শাহজালাল বিমানবন্দরে এসে পৌঁছবেন। এ সময় তাকে স্বাগত জানাতে তার নির্বাচনী এলাকার নেতা-কর্মীরা বিমানবন্দরে উপস্থিত থাকবেন।

সোহেল তাজের নির্বাচনী এলাকা কাপাসিয়া থানা আওয়ামী লীগের সভাপতি আজগর রশীদ খান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে এ তথ্য জানান।

এলাকার নেতা-কর্মীরা বিমানবন্দরে তাজকে সংবর্ধনা দেওয়ার প্রস্তুতি নিলেও এ ধরনের কোনো আয়োজন করতে নিষেধ করেছেন বলে আজগর রশিদ খান জানান।

তিনি বলেন, গত চার দিন আগে সর্বশেষ সোহেল তাজের সঙ্গে আমার কথা হয়েছে। দেশে এসে তিনি নির্বাচনী এলাকার জনগণের সঙ্গে সাক্ষাৎ করবেন এবং বেশ কিছুদিন দেশে থাকবেন।

এদিকে সোহেল তাজের মন্ত্রিত্ব আছে কি-না তা নিয়ে ধুম্রজাল কাটেনি। গত বছরের ১ জুন তিনি পদত্যাগ করেছেন বলে মিডিয়ায় একাধিকবার দাবি করেন। কিন্তু সরকারের পক্ষ থেকে সোহেল তাজের পদত্যাগের ব্যাপারে কোনো বক্তব্য দেওয়া হয়নি। তবে সোহেল তাজ বিদেশে যাওয়ার পর গত বছর ৩১ জুলাই জ্বালানি ও বিদ্যুৎ প্রতিমন্ত্রী শামসুল হক টুকুকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব দেওয়া হয়। এ বছর ২৭ জানুয়ারি সোহেল তাজ সর্বশেষ দেশে এসেছিলেন।

বাংলাদেশ সময়: ২২২১, সেপ্টেম্বর ০২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।