ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ৩ দালালের দণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ৩ দালালের দণ্ড

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নারীসহ তিন দালালের প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা করে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। অনাদায়ে আরো ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সকালে কিশোরগঞ্জের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদ এ দণ্ড দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- জেলা শহরের হারুয়া এলাকার মীর কুদরত আলীর স্ত্রী আছমা (৩২), নীলগঞ্জ স্টেশন এলাকার সামছু মাস্টারের স্ত্রী মিনা (৬০) ও সদর উপজেলার বাদে মাইজখাপন গ্রামের মৃত সামছুদ্দিন ভূঁইয়ার ছেলে শফিউল্লাহ (৩৩)।

আবু তাহের সাঈদ বাংলানিউজকে বলেন, কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের ভেতরে দালালদের হাতে রোগী ও তাদের স্বজনরা হয়রানি হচ্ছেন, এমন খবর পেয়ে মঙ্গলবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় হাসপাতালের ভেতর থেকে তিন দালালকে আটক করা হয়। পরে তারা আপরাধ স্বীকার করায় তাদের প্রত্যেককে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ২০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডপ্রাপ্ত দালালরা হাসপাতাল থেকে কমিশনের বিনিময়ে রোগীদের বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডাক্তারদের প্রাইভেট চেম্বারে পাঠাতেন বলে ভ্রাম্যমাণ আদালতের কাছে দেওয়া স্বীকারোক্তিতে বলেছেন বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৮
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।