ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
কুড়িগ্রামে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ কুড়িগ্রামে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামে একীভূত শিক্ষা (প্রতিবন্ধী) শিক্ষার্থীদের জন্য হুইল চেয়ার, হেয়ার এইড ও চশমা বিতরণ করেছে সদর উপজেলা শিক্ষা অফিস।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের হলরুমে হুইল চেয়ারসহ বিভিন্ন উপকরণ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিন আল পারভেজের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা শিক্ষা কর্মকর্তা কাজল কুমার সরকার, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোবাশ্বের আলী ও ইয়াছিন আলী, মুক্তারাম বাতেনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মান্নান প্রমুখ।

বিতরণ অনুষ্ঠানে কুড়িগ্রাম সদরের ১০টি স্কুলের ১৫ জন বিশেষ শিক্ষার্থীদের মাঝে এসব উপকরণ হস্তান্তর করা হয়। অনুষ্ঠানে প্রধান শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৭
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।