ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়িতে সামাজিক প্রচারাভিযান অবহিতকরণ বিষয়ক কর্মশালা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২২ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
খাগড়াছড়িতে সামাজিক প্রচারাভিযান অবহিতকরণ বিষয়ক কর্মশালা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খাগড়াছড়ি: ২০২০ সালের মধ্যে ৫ লাখ এবং ২০২৩ সালের ১৫ লাখ দক্ষ জনশক্তি তৈরি করে উচ্চ আয় বৃদ্ধি করে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে কাজ করছে সরকার।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে খাগড়াছড়ি সদর উপজেলায় স্কিলস ফর এমপ্লয়মেন্ট ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেপ) সামাজিক প্রচারাভিযানের উপজেলা পর্যায়ের এক অবহিতকরণ কর্মশালায় এ তথ্য জানানো হয়।
 
খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজের সভাপতিত্বে অনুষ্ঠিত অবহিতকরণ কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান চুঞ্চুমনি চাকমা।


 
এসময় বক্তব্য রাখেন- খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রনিক ত্রিপুরা, নারী ভাইস চেয়ারম্যান বিউটি রানী ত্রিপুরা প্রমুখ।

অনুষ্ঠানে পাওয়ার পয়েন্ট উপস্থাপন করেন অর্থ মন্ত্রণালয়ের মনিটরিং অ্যান্ড ইভালুয়েশন কর্মকর্তা একেএম মনজুরুল হক।
 
কর্মশালায় জানানো হয়, বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে গড়ে তোলার জন্য সরকার দারিদ্র বিমোচন এবং টেকসই উন্নয়নের লক্ষ্যে দেশের বিপুল জনশক্তিকে জনসম্পদে রুপান্তর করতে কাজ করে যাচ্ছে। এজন্য ছেলে-মেয়েদের সাধারণ শিক্ষার পাশাপাশি টেকনিক্যাল শিক্ষার প্রতি আরও যত্মশীল হবার আহবান জানানো হয়।

অনুষ্ঠানে উপজেলা পর্যায়ের বিভিন্ন সরকারি কর্মকর্তা, সরকারি-বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, নির্বাচিত জনপ্রতিনিধিরা অংশ নেন।
 
খাগড়াছড়ি সদর উপজেলা প্রশাসন পায়ক্ট বাংলাদেশের সহযোগিতায় এ কর্মশালার আয়োজন করে।
 
বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০১৭
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।