ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

থার্টিফার্স্টকে ঘিরে সৈয়দপুরে রমরমা ফুলের ব্যবসা

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
থার্টিফার্স্টকে ঘিরে সৈয়দপুরে রমরমা ফুলের ব্যবসা

সৈয়দপুর (নীলফামারী): থার্টিফার্স্ট নাইট উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরের ফুলের দোকান, কনফেকশনারি ও রেস্তোরাঁ গুলোতে চলছে রমরমা ব্যবসা। পাশাপাশি বনভোজন পিয়াসীদের পছন্দের দিনও ছিল এটি। পিকনিক করতে দেখা গেছে তরুণ-তরুণীদের। এদিক থেকে পিছিয়ে ছিলো না শিশু ও বৃদ্ধরা।

শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে অবস্থিত পাপন ফুল বিতানের মালিক অ্যাপলো জানান, এ অঞ্চলের মানুষের কাছে গত বছরের চেয়ে এ বছর ফুলের কদর বেড়েছে। তাই বিকিকিনিও ভালো হচ্ছে।

শেরে বাংলা সড়কে অবস্থিত কিছুক্ষণ কনফেকশনারির মালিক মাহবুবার রহমান বলেন, এখন শুধুমাত্র শিশুরাই চকলেট পছন্দ করে না, বড়রাও চকলেট পছন্দ করে। বিশেষ বিশেষ দিনগুলোতে চকলেট বিক্রি বেড়ে যয়।

বঙ্গবন্ধু সড়কে অবস্থিত হোটেল আল শামসের মো. সালাউদ্দিন জানান, থার্টিফার্স্ট নাইটে আমাদের বিশেষ আয়োজন থাকে। তবে মুরগির কাবাব ও বিরিয়ানির প্রতি আকর্ষণ থাকে সবার। এবারও আমরা অনুরূপ আয়োজন করেছি।

একই সড়কে অবস্থিত তাজির গ্র্যান্ড হোটেলের মালিক আতিয়ার জানান, থার্টিফার্স্ট নাইটে সারারাত খোলা পাওয়া যাবে তাদের হোটেল।

পৌর ৪নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু জানান, আমার নির্বাচনী এলাকায় প্রতি বছর থার্টিফার্স্ট নাইটে বনভোজন হয়। এবারও বিভিন্ন ক্লাব ও সমিতির উদ্যোগে বনভোজন অনুষ্ঠিত হচ্ছে।

থার্টিফার্স্ট নাইটে যাতে কোনো প্রকার বিশৃঙ্খলা না হয় এ ব্যাপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হয়েছে বলেও জানান সৈয়দপুর সার্কেলের এএসপি জিয়াউর রহমান।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৬
বিএসকে/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa