ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নলছিটিতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৬
নলছিটিতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ ছবি: প্রতীকী

‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’- স্লোগানে ঝালকাঠির নলছিটিতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নলছিটি থানা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে কুশঙ্গল ইউনিয়ন পরিষদ মাঠে এ সমাবেশ আয়োজন করা হয়।

ঝালকাঠি: ‘জনতাই পুলিশ, পুলিশই জনতা’- স্লোগানে ঝালকাঠির নলছিটিতে জঙ্গি, সন্ত্রাস ও মাদক বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। নলছিটি থানা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে কুশঙ্গল ইউনিয়ন পরিষদ মাঠে এ সমাবেশ আয়োজন করা হয়।

এতে ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠী জেলার পুলিশ সুপার জোবায়েদুর রহমান।

সমাবেশে তিনি বলেন, কমিউনিটি পুলিশিং এর মাধ্যমে পুলিশ ও সাধারণ জনগণের মাঝে পারস্পরিক আস্থা ও সম্পর্কের সেতুবন্ধন তৈরি হচ্ছে। পুলিশ ও জনগণের দূরত্ব কমছে।

এ সময় তিনি মাদক, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশের কঠোর অবস্থানের কথা তুলে ধরেন।

অনুষ্ঠানে এসআই সোলায়মান মাহমুদের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন- ঝালকাঠী জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সার্কেল) এম এম মাহমুদ হাসান, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) একেএম সুলতান মাহমুদ, কমিউনিটি পুলিশিং এর উপজেলা সভাপতি খোন্দকার মুজিবুর রহমান প্রমুখ।

কমিউনিটি পুলিশিং সমাবেশে কুশঙ্গন ইউনিয়নের আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, মাদক ও জঙ্গিবাদ প্রতিরোধে বিশেষ অবদান রাখায় ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনকে ঝালকাঠী জেলা পুলিশের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট দেন পুলিশ সুপার।

বাংলাদেশ সময়: ০৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৬
এমএস/জেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।