ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

জাতীয়

বৃষ্টিতে কালশী সড়কে জলাবদ্ধতা, ভোগান্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, মে ২৭, ২০২৪
বৃষ্টিতে কালশী সড়কে জলাবদ্ধতা, ভোগান্তি

ঢাকা: ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ভারী বৃষ্টি হচ্ছে রাজধানীতে। এতে বিভিন্ন এলাকার সড়কে জমেছে পানি।

এর মধ্যে রয়েছে মিরপুরের পল্লবী এলাকার কালশী সড়কও। সোমবার (২৭ মে) দুপুর থেকে সড়কটিতে জলাবদ্ধতা দেখা যায়।

সন্ধ্যার আগে দেখা যায়, সড়কে কোথাও কোথাও হাঁটু পানি জমেছে। এতে ভোগান্তিতে পড়েছেন পথচারীরা। ওই সড়কের ২২তলা গার্মেন্টসের সামনে পানি জমে থাকায় চলাচল করতে পারছেন না পথচারীরা।  

কালশী বাজারের ওষুধ দোকানি মো. আরিফ বলেন, সকাল থেকেই বৃষ্টি। দুপুর ১টার পর থেকে ধীরে ধীরে পানি জমতে শুরু করে এ সড়কে। আমার দোকানে পানি ঢুকেছে। এক থেকে দুই ঘণ্টা মুষলধারে বৃষ্টি হলেই পানি জমে যায়।  

পথচারী লিমা আক্তার বলেন, কালশী সড়কের ২২তলা গার্মেন্টসের ফুটওভার ব্রিজের কাছে পানি জমেছে। বৃষ্টি আর এই পানির মধ্যে বাসায় যেতে পারছি না। সড়কে রিকশাও নেই। যে কটি দেখা যাচ্ছে, প্রতিটিতেই যাত্রী আছে অফিস থেকে ফিরে বাসায় যেতে পারছি না।  

মুদি দোকানি মো. কোমল হোসেন বলেন, দুপুর থেকে পানি জমতে শুরু করে। পানি জমে থাকার কারণে এখন যান চলাচল বন্ধ। মনে হয়, পানি কমলে যান চলাচল স্বাভাবিক হবে।  

মিরপুর ১২, ১১ ও ১০ নম্বর এলাকার সড়কগুলোতেও পানি জমতে দেখা গেছে।

রোববার রাতে উপকূলে আঘাত হানা প্রবল ঘূর্ণিঝড় রিমাল বৃষ্টি ঝরিয়ে ক্রমশ নিম্নচাপে পরিণত হয়েছে। আরও বৃষ্টি ঝরিয়ে এটি দুর্বল হয়ে দেশের পশ্চিম-উত্তর দিকে চলে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ২৭, ২০২৪
এমএমআই/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।