ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই স্কুল শিক্ষার্থীর ঢামেকে মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, মে ২২, ২০২৪
মুন্সীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত দুই স্কুল শিক্ষার্থীর ঢামেকে মৃত্যু

ঢাকা: মুন্সিগঞ্জ সিরাজদিখানে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুই স্কুল শিক্ষার্থী মারা গেছে। নিহতরা হলো, তুহিন শেখ (১৬) ও মাহবুব আলম নয়ন (১৬)।

বৃহস্পতিবার (২২মে) বিকেল সাড়ে ৪টার দিকে সিরাজদিখান ছাতিয়ানতলি গ্রামে দুর্ঘটনা ঘটে।  

হাসপতালে নিহত নয়নের মামা ইয়াছিন ফকির জানান, তাদের বাড়ি সিরাজদিখান থানার কোলা গ্রামে। নয়নের বাবা-মা সাভারে থাকে। তার বাবার নাম মো. আলাউদ্দিন। নয়ন আমাদের বাড়িতে থেকে স্থানীয় একটা স্কুলে নবম শ্রেণিতে পড়াশুনা করতো। মৃত তুহিনের বাড়ি সিরাজদিখান থানার ছাতিয়ানতলি গ্রামে। বাবার নাম কালাম শেখ। শ্রীনগর উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণির ছাত্র ছিল।  

ইয়াছিন আরও জানান, মোটরসাইকেলটি ছিল তুহিনের। বিকেলে এলাকাতেই তুহিনের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। মোটরসাইকেল চালাচ্ছিল তুহিন। ছাতিয়ানতলি এলাকাতেই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে কড়ই গাছের সাথে ধাক্কা লেগে দুজনই গুরুতর আহত হয়। পরে তাদের দুজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিলে দুজনকেই চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৬ ঘণ্টা, মে ২২, ২০২৪
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।