ঢাকা, রবিবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৬ জুন ২০২৪, ০৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে আগুনে পুড়ল ৫ প্রতিষ্ঠান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, মে ২২, ২০২৪
নীলফামারীতে আগুনে পুড়ল ৫ প্রতিষ্ঠান

নীলফামারী: নীলফামারী জেলা শহরের চৌরঙ্গি মোড়ে আগুন লেগে পাঁচটি প্রতিষ্ঠান পুড়ে গেছে। এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীদের দাবি।

 

বুধবার (২২ মে) দুপুরের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

আগুনে পুড়ে যাওয়া পাঁচ প্রতিষ্ঠান হলো- মিষ্টি দোকান, হোমিও চিকিৎসকের চেম্বার, ফলের গোডাউন, রেস্টুরেন্ট ও মেশিনারি দোকান।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্র জানায়, আইডিয়াল হোমিও চেম্বার থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঘটনাস্থলে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এরই মধ্যে ওই পাঁচটি প্রতিষ্ঠান সম্পূর্ণ পুড়ে যায়।

ক্ষতিগ্রস্ত বৈশাখী সুইট অ্যান্ড কনফেকশনারির স্বত্বাধিকারী প্রবীর দাস জানান, আগুনে পাঁচটি দোকান পুড়ে প্রায় ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স নীলফামারী জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক এনামুল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি আমরা। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে, সেটি উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, মে ২২, ২০২৪
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।