ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
সিলেটে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

সিলেট: সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। নিহত দুজনই অটোরিকশার যাত্রী।

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টার দিকে ওই সড়কের ধোপাগুল এলাকার লালবাগে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত দুজন হলেন- সিলেটের গোয়াইনঘাট উপজেলার নোয়াগাঁওয়ের রফিক মিয়ার ছেলে তুহিন মিয়া (১৮) ও একই গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী সালেতুন্নেসা (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ধোপাগুল এলাকার লালবাগে দুপুর বেলা দেড়টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে সিলেটের দিকে যাওয়া রেজিস্ট্রেশনবিহীন অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই তুহিন ও সালেতুন্নেসার মৃত্যু হয়।  

এ ঘটনায় দুজন আহত হয়েছেন। খবর পেয়ে সিলেট এয়ারপোর্ট থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

সিলেট মেট্টোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুনু মিয়া সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছেন। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি থানা হেফাজতে নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৪
এনইউ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।