ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
বাগেরহাটে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ৪

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে শত্রুতার জেরে মিরাজ মোল্লা (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ।  

রোববার (২৮ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে উপজেলার বদনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

পরে থানা পুলিশ ওই যুবককে উদ্ধার করে মোরেলগঞ্জ হাসপাতালে পাঠায়, অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

গুরুতর আহত মিরাজ মোল্লা ওই গ্রামের লতিফ মোল্লার ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন।

এদিকে এ ঘটনায় সোমবার (২৯ এপ্রিল) সকালে আহতের বাবা লতিফ মোল্লা বাদী হয়ে পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেছেন। পুলিশ মামলার প্রধান আসামি কাওছার শেখসহ (২৫) একই পরিবারের চারজনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তার অপর আসামিরা হচ্ছেন, কাওছারের বাবা লিয়াকত শেখ (৬৫), মা জাহানারা বেগম (৫০) ও ভাই রহিম শেখ(৩২)।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, প্রতিপক্ষ ছুরি দিয়ে মিরাজকে কুপিয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। হামলায় ব্যবহৃত পাইপ ও ছুরি অস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার পাঁচজন আসামির চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। হামলাকারী ও আহতের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সে বিরোধের জেরে এ হামলার ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।