ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ-মারধর, গ্রেপ্তার ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
নাটোরে চেয়ারম্যান প্রার্থীকে অপহরণ-মারধর, গ্রেপ্তার ২ 

নাটোর: নাটোর জেলা নির্বাচন অফিসের সামনে থেকে সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ও তার তিন ভাইকে অপহরণ ও মারধরের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

অপহরণের পর মারধরের শিকার দেলোয়ার হোসেনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে অভিযান চালিয়ে ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিংড়া উপজেলার কলম ইউনিয়নের কৃষ্ণপুর এলাকার সুমন আহমেদ ও একই উপজেলার শেরকোল ইউনিয়নের হারোবাড়িয়া এলাকার নাজমুল হক বাবু।

এর আগে সোমবার (১৫ এপ্লিল) রাত সাড়ে ১২টার দিকে আহত প্রার্থীর ভাই মজিবুর রহমান বাদী হয়ে অজ্ঞাতনামা ২০-২৫ জনকে আসামি করে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, পুলিশ এ ঘটনা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখছে। জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এদিকে আহত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেনের পরিবার বাংলানিউজকে জানায়, সোমবার সকালে অনলাইনে মনোনয়নপত্র দাখিলের জন্য দেলোয়ার হোসেন ব্যাংকে জামানতের টাকা জমা দিতে বের হন। এসময় তারা জরুরি প্রয়োজনে জেলা নির্বাচন কার্যালয়ের সামনে গেলে সেখান থেকে একটি কালো রঙের মাইক্রোবাস থেকে কয়েকজন নেমে দেলোয়ারের সঙ্গী আলাউদ্দিন মুন্সিকে অপহরণ করে নিয়ে যান। পরে দেলোয়ার নির্বাচন অফিস থেকে নেমে এলে তাকেও একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় দুর্বৃত্তরা। গাড়িতে তুলে তারা তাকে বেদম মারধর করেন।

পরে বিকেলে দেলোয়ার হোসেনের বাড়ির সামনে (সিংড়া উপজেলার কলম ইউনিয়নের পারসাঐল গ্রাম) সামনে ফেলে দিয়ে চলে যায়। দেলোয়ার হোসেনকে অচেতন অবস্থায় পরিবারের লোকজন পুলিশের সহায়তায় প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় তাকে। অবস্থার অবনতি হলে রাত ২টার দিকে তাকে আইসিইউতে নেওয়া হয়।  

এর আগে সোমবার রাতে আহত দেলোয়ার হোসেনের ভাই মজিবুর রহমান বাদী হয়ে নাটোর সদর থানায় মামলা করেন। মঙ্গলবার পুলিশ দুজনকে গ্রেপ্তার করে।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।