ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মদনপুরে ট্রাকের ধাক্কায় মিশুকযাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৭ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
মদনপুরে ট্রাকের ধাক্কায় মিশুকযাত্রী নিহত

ঢাকা: নারায়ণগঞ্জের মদনপুরে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী মিশুকের এক যাত্রী নিহত হয়েছেন। তার নাম আবু কালাম।

তার আরও দুই ভাইসহ তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরের দিকে মদনপুর ইস্পাহানি বাজারে এ দুর্ঘটনা ঘটে। উপস্থিত লোকজন মিশুকে থাকা তিন ভাই ও চালকসহ চারজনকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।  

সেখান থেকে তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে আবু কালামকে পৌনে ছয়টার দিকে মৃত ঘোষণা করেন।

আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন নিহত আবু কালামের ছোট ভাই ওমর ফারুক, খালাতো ভাই শাওন ও মিশুক চালক। চালকের নাম-ঠিকানা জানা যায়নি। তবে বয়স আনুমানিক ৩৫ বছর।

আবু কালামের বাড়ি সোনারগাঁও মনার বাড়ি এলাকায়। রাজমিস্ত্রির কাজ করতেন। হাসপাতালে আসা শাওনের মা তাসলিমা ও অন্যান্যরা জানান, মিশুক নিয়ে তিন ভাই মিলে ঘুরতে বেরিয়েছিলেন। ইস্পাহানি বাজার বেবির গ্যারেজের সামনে একটি ট্রাক মিশুকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে এবং মিশুক চালকের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০২৪
এজেডএস/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।