ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কালকিনিতে পিটিয়ে বৃদ্ধার হাত ভেঙে দেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
কালকিনিতে পিটিয়ে বৃদ্ধার হাত ভেঙে দেওয়ার অভিযোগ

মাদারীপুর: মাদারীপুর জেলার কালকিনিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ফিরোজা বেগম (৬০) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার অভিযোগ উঠেছে।  

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে কালকিনির বাঁশগাড়ি ইউনিয়নের কানুরগাও এলাকায় এ ঘটনা ঘটে।

 

পরে আহত অবস্থায় ওই বৃদ্ধাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। তিনি ওই এলাকার মৃত শামসুদ্দিন শিকদারের স্ত্রী। এ ঘটনায় আহতের পরিবার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  

জানা গেছে, ফিরোজা বেগমের স্বামীর কাছ থেকে বেশ কয়েক বছর আগে ৮ শতাংশ জমি বিক্রির বাবদ ১৩ লাখ টাকা নেয় খুনেরচর গ্রামের মোকলেছ হাওলাদার। কিন্তু জমি দলিল করে দেননি। এ নিয়ে ফিরোজা বেগমের সঙ্গে মোকলেছ হাওলাদারের ছেলে বাপ্পীর কথার কাটাকাটি হয়। এক পর্যায়ে লোকজন নিয়ে এসে ফিরোজা বেগমকে পিটিয়ে আহত করে। এ সময় বাঁধা দিলে ফিরোজা বেগমের ছেলে মানিক শিকদারকেও মারধর করে বলে ভুক্তভোগীর অভিযোগ।

ভুক্তভোগী মানিক শিকদার জানান, আমার বাবার কাছ থেকে টাকা নিয়ে জমি দলিল করে দিচ্ছে না মোকলেছ হাওলাদার। আমরা দলিল দিতে বললে আমাকে ও আমার মায়ের ওপর হামলা চালিয়েছে বাপ্পী ও তার লোকজন।

এদিকে যোগাযোগের চেষ্টা করেও অভিযুক্ত বাপ্পী হাওলাদারের বক্তব্য পাওয়া যায়নি।

কালকিনি থানার পরিদর্শক (তদন্ত) মাগরুব তৌহিদ জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।