ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রীর ছবি-ভিডিও ভাইরাল, সাবেক স্বামীর সংবাদ সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রীর ছবি-ভিডিও ভাইরাল, সাবেক স্বামীর সংবাদ সম্মেলন

ময়মনসিংহ: ময়মনসিংহ জেলার মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত সভাপতি ইসরাত জাহান তনুকে ঘিরে ভাইরাল হওয়া একাধিক ছবি ও ভিডিও নিয়ে সর্বত্র চলছে আলোচনা ও সমালোচনার ঝড়।

সাবেক স্বামী খাইরুল ইসলাম মনিরের অভিযোগ, ইসরাত জাহান তনু একাধিক পরকীয়াসহ নানান কুকীর্তিতে জড়িত।

 

শনিবার (৬ এপ্রিল) বিকেলে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে ওই যুব মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে এসব অভিযোগ এলে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

ঘটনার তদন্তপূর্বক বিচারও দাবি করেন তিনি।  

তনুর সাবেক স্বামী খাইরুল ইসলাম মনির অভিযোগ করে বলেন, ২০১৯ সালের পহেলা মার্চ পারিবারিকভাবে আমি তনুকে বিয়ে করে সংসার শুরু করি। কিন্তু সে এক পুরুষে আসক্ত নয়। আমার অগোচরে প্রায়ই একাধিক পুরুষের সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে বলে আমার কাছে অসংখ্য প্রমাণ রয়েছে। সর্বশেষ ঢাকার রিজেন্সি হোটেলেও তার নানা অপকর্মের প্রমাণ মিলেছে। এসব ঘটনা নিয়ে কথা বলায় চলতি বছরের ২৪ জানুয়ারি তনুর আমাদের স্বামী-স্ত্রীর সর্ম্পক গোপন করে আমার বিরুদ্ধে ধর্ষণ মামলা করে। ওই ঘটনায় আমি ৩৭ দিন জেল খেটে জামিনে মুক্তি পেয়েছি। এখন সে আমার জামিন বাতিল করতে এবং তার পরকীয়া ও নানা কুকর্ম ধামাচাপা দিতে সংবাদ সম্মেলন করে মানুষের সহানুভূতি আদায়ের চেষ্টা করছে। কিন্তু আমি প্রমাণসহ বলছি- তনু রাজনীতির আড়ালে উচ্ছৃঙ্খল ও অনৈতিক জীবনযাপনে অভ্যস্ত হয়ে পড়েছে। আমি তাকে ভালোবেসে বিয়ে করে লাঞ্ছিত, অপমানিত ও ক্ষতিগ্রস্ত হয়েছি, আমি চাই না আর কেউ তনুর প্রতারণার শিকার হয়ে ক্ষতিগ্রস্ত হোক।  

গত ৫ মার্চ এক সংবাদ সম্মেলনে তনুর দেওয়া বক্তব্যকে মিথ্যা দাবি করে মনির বলেন, তনুর পরকীয়া প্রেমিকের হাতে করা হোটেল কক্ষের আপত্তিকর ভিডিও ফাঁস হওয়ার সঙ্গে আমার কোনো সংশ্লিষ্টতা নেই। আমাকে ক্ষতিগ্রস্ত করতে এবং নিজের কুকীর্তি আড়াল করতে এখন সে মিথ্যাচার নাটক করছে। গত ৩ এপ্রিল তনু আমাকে তার ঢাকাস্থ এক মামার বাসায় আলোচনার জন্য ডেকে নিয়ে আমার থেকে দুই লাখ টাকা চায় কমিটি ফেরত আনবে বলে। এ সময় সে আরও বলে যে- এই দুই লাখ টাকার মধ্য এক লাখ ৪০ হাজার টাকা কেন্দ্রে দিতে হবে এবং বাকি টাকা দিয়ে মুক্তাগাছার মন্ডা ও শাড়ি কিনে নিতে হবে।  

উল্লেখ্য, গত ১ এপ্রিল সংগঠনবিরোধী ও শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মুক্তাগাছা উপজেলা যুব মহিলা লীগের সভাপতি পদ থেকে বহিষ্কৃত হন ইসরাত জাহান তনু। এরপর গত ৪ এপ্রিল মোহাম্মদ রাকিবুল হাসান নামের এক ব্যক্তি সামাজিক যোগাযোগমাধ্যমে এক নারীর মদ্যপান ও ইয়াবা সেবনের স্থিরচিত্র ও অশ্লীল ভিডিও ফেসবুকে আপলোড করেন। ছবির ওই নারী তনু বলে প্রচার করলে তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে।  

পরবর্তীতে ওই ছবি ও ভিডিও বিভিন্ন মাধ্যমে যাচাই বাছাই করে জানা যায়, মদ্যপান ও ইয়াবা সেবনের ছবি দুটি ফেক। তবে হোটেল কক্ষে আপত্তিকর ২০ সেকেন্ডের একটি ভিডিও তনুর নিজের বলে স্বীকার করেন।

তনু সাংবাদিকদের বলেন, ২০ সেকেন্ডের ভিডিওটি আমার সাবেক স্বামীর মোবাইলে ধারণ করা একটি পুরাতন ভিডিও। তার সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় সে এসব করে আমাকে হয়রানি ও ব্ল্যাকমেইল করছেন। এ ঘটনায় আমি থানায় সাধারণ ডায়েরি করেছি।  

এবিষয়ে জানতে চাইলে মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহমেদ বলেন, ঘটনাটি নিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৩ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২৪
এসএএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।