ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৪
মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্য গ্রেপ্তার

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুরে আন্তঃজেলা ডাকাত দলের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৭ মার্চ) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

 

গত মঙ্গলবার (২৭ মার্চ) ঢাকা এবং ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তাররা হলেন- ফরিদপুরের সালথা উপজেলার নটখোলা গ্রামের আলেক মাতুব্বরের ছেলে ডাকাত সর্দার ডালিম মাতুব্বর (৪৮), একই গ্রামের মোসলেম মুন্সির ছেলে ডাকাত মঞ্জুরুল ইসলাম (৩৭) ও বোয়ালমারী থানার দৈবক নন্দনপুর গ্রামের আয়নাল ফকিরের ছেলে জামাল ফকির (৫২)।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশরাফুল আলম জানান, ডাকাতির ঘটনার পরে একটি মামলা দায়ের হয়। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে ডাকাত সরদার ডালিম মাতুব্বরকে গ্রেপ্তার করা হয়। পরে তার কাছ থেকে নেয়া তথ্যের ভিত্তিতে ফরিদপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আরও দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এই ডাকাতির কথা স্বীকার করেছেন। তাদের গোপালগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বছরের ১০ নভেম্বর রাতে ঢাকার গুলিস্থান বাস কাউন্টার থেকে ২৭ জন যাত্রী নিয়ে ফালগুনী পরিবহন খুলনার উদ্দেশে ছেড়ে আসে। ভাঙ্গা গোল চত্বর পার হওয়ার পর ওই বাসে যাত্রী বেশে সাতজন ডাকাত গাড়ির স্টাফ ও যাত্রীদের দেশীয় অস্ত্রের মাধ্যমে জিম্মি করে বাস নিয়ন্ত্রণে নিয়ে বাসে থাকা যাত্রী এবং স্টাফদের নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইলফোনসহ আনুমানিক ১০ লাখ টাকার মালামাল লুট করে মুকসুদপুরের দাশেরহাট এলাকায় ঢাকা-খুলনা হাইওয়ের পাশে নেমে যান। পরে এ ঘটনায় মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, মার্চ ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।