ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে বরইয়ের আঁটি শ্বাসনালিতে আটকে স্কুলছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
গাংনীতে বরইয়ের আঁটি শ্বাসনালিতে আটকে স্কুলছাত্রের মৃত্যু

মেহেরপুর: জেলার গাংনীতে বরইয়ের আঁটি শ্বাসনালিতে আটকে মো. মুরছালিন ইসলাম ওরফে জয় (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দিনগত রাত ১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত মুরছালিন গাংনী উপজেলার সহড়াবাড়িয়া গ্রামের মণ্ডলপাড়ার জহির উদ্দিনের ছেলে। সে ওই গ্রামের সহড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

মুরছালিনের স্কুলের প্রধান শিক্ষক তারিকুজ্জামান মিলন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১টার দিকে মুরছালিনের মৃত্যু হয়েছে।

মুরছালিনের মা রওশনারা খাতুন জানান, গত বুধবার (২০ ফেব্রুয়ারি) সকালে বাড়ির গাছের বরই খেয়েছিল মুরছালিন। এ সময় অসাবধানতাবশত বরইয়ের একটি আটি সে খেয়ে ফেললে সেটি তার শ্বাসনালিতে আটকে যায়। পরে তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখান থেকে চিকিৎসকরা আবার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে একদিন চিকিৎসা নেওয়ার পর মুরছালিনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad