ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কাউখালীতে লরির ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
কাউখালীতে লরির ধাক্কায় অটোরিকশার তিন যাত্রী নিহত  দুর্ঘটনাকবলিত স্থান

রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় লরির ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুইজন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ঘাগড়া ইউনিয়নের চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের শালবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলা শহরের তবলছড়ি এলাকার আহম্মদ মিয়ার ছেলে মো. হানিফ (৫০)  ও একই এলাকার আব্দুল আজিজের ছেলে নবী হোসেন (৪৭)। নিহত অপর ব্যক্তির পরিচয় জানা যায়নি।

আহতদের মধ্যে সৈকত চাকমা রাঙামাটি সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আহত অপর ব্যক্তি মো. নূর আজিমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠানো হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে জেলা শহর থেকে যাত্রী নিয়ে একটি অটোরিকশা চট্টগ্রামের রাণিরহাট যাচ্ছিল। পথে চট্টগ্রাম-রাঙামাটি মহাসড়কের শালবাগান এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা একটি লরি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই একজন নিহত হয়। আহতদের উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর আরও দুজন মারা যায়। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসা দিতে চট্টগ্রামে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় নিহত অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে কাউখালী থানায় নিয়ে আসা হয়েছে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৫, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।