ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৪
মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

গোপালগঞ্জ: গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বাটিকামারীর খন্দকারপাড়া এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি ধাক্কায় সিঙ্গাপুর প্রবাসী রাজীব শেখ (৩৫) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার সহদর রানা শেখসহ (২৫) আহত হয়েছেন অন্তত ১৬ জন।

 

রোববার (১১ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে মুকসুদপুর-বরইতলা সড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রাজিব একই উপজেলার দিগনগর ইউনিয়নের কানুরিয়া গ্রামের জব্বার শেখের ছেলে। রাজিব তার ছোট ভাই রানাকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মুকসুদপুর উপজেলা সদরে আসছিলেন। ১০ দিন আগে রাজিব শেখ সিঙ্গাপুর থেকে বাড়িতে আসেন। তার স্ত্রী ও দুইটি শিশু সন্তান রয়েছে।  

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানান, মুকসুদপুর থেকে বরইতলাগামী আরাফত এন্টারপ্রাইজের লোকাল একটি বাস ঘটনাস্থলে এলে বিপরীতমুখী একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল ও বাসটি রাস্তার পাশে খাদে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী বড় ভাই রাজিব নিহত হন এবং সঙ্গে থাকা ছোট ভাই রানাসহ বাসের অন্তত ১৬ জন বাসযাত্রী আহত হন। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য নিয়ে আসেন। গুরুতর আহত রানাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।