ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে হঠাৎ অসুস্থ হয়ে ব্যবসায়ীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
রাজধানীতে হঠাৎ অসুস্থ হয়ে ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে সিএনজিচালিত অটোরিকশার ভেতরে হঠাৎ অসুস্থ হয়ে পড়ে সেলিম মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। হিটস্ট্রোকে তার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

রোববার (২৮ এপ্রিল) দুপুর ১টার দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

হাসপাতালে তার ছেলে রিয়াজুল ইসলাম শহিদ জানান, তার বাবা থাকেন যাত্রাবাড়ীর বিবির বাগিচা এলাকায়। ছাগল কেনাবেচা করেন তিনি। সকালে বাসা থেকে বের হয়েছিলেন যাত্রাবাড়ী ভাঙাপ্রেস এলাকার ছাগলের আড়তে যেতে। এর কিছুক্ষণ পর এক অটোরিকশার চালক তাকে ফোন করে জানান, দুটি ছাগল অটোরিকশায় করে নিয়ে কারওয়ানবাজার যাওয়ার জন্য রওনা করেছিলেন তার বাবা। পথে অটোরিকশাতেই অসুস্থ হয়ে পড়েন। পরবর্তিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এসে বাবার মরদেহ দেখতে পান।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া অটোরিকশা চালক রুবেল হোসেন জানান, ভাঙা প্রেস থেকে তার অটোরিকশাতে উঠেছিলেন সেলিম নামে ওই ছাগল ব্যবসায়ী। সঙ্গে দুটি ছাগলও তুলেছিলেন অটোরিকশাতে। যাবেন কারওয়ানবাজার। মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে যাওয়ার সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন ওই যাত্রী। তখন তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান তিনি। সেখানেই চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ধারণা করা হচ্ছে অতিরিক্ত গরমে তার মৃত্যু হতে পারে। তবে ময়নাতদন্তের পরই মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।