ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বান্ধবীসহ হোটেলে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
বান্ধবীসহ হোটেলে গিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর কলাবাগান এলাকার একটি আবাসিক হোটেলে সাব্বির হোসেন (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশের ধারণা, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) ভোরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন।

নিহত সাব্বির বরিশালের বাবুগঞ্জ উপজেলার মীরগঞ্জ গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে। পরিবারের সঙ্গে ধানমন্ডি শুক্রাবাদ এলাকায় থাকতেন তিনি। পেশায় তেমন কিছুই করতেন না সাব্বির।

নিহত সাব্বিরের ফুপাতো ভাই মো. রায়হান জানান, তারা রাতে খবর পান, স্কয়ার হাসপাতালের পাশে একটি আবাসিক হোটেলে সাব্বির তার বান্ধবীসহ উঠেছিলেন। সেখানে মেয়ে বন্ধু থাকা অবস্থায় গলায় ফাঁস দিয়েছেন সাব্বির। পরে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে তিনি স্কয়ার হাসপাতালে গিয়ে সাব্বিরকে অচেতন অবস্থায় দেখতে পান।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মিঠুন দাস জানান, খবর পেয়ে মধ্যরাতে স্কয়ার হাসপাতাল থেকে সাব্বিরকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে ভোরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি জানান, প্রাথমিকভাবে জানা গেছে, স্কয়ার হাসপাতালের বিপরীত পাশে একটি আবাসিক হোটেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাব্বির। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম বাংলানিউজকে জানান, ঘটনার খবর পেয়ে ওই যুবককে স্কয়ার হাসপাতাল থেকে উদ্ধার করা হয়েছে। পরে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে চিকিৎসক ওই যুবককে মৃত ঘোষণা করেন। এছাড়া তথ্য নেওয়ার জন্য তার সঙ্গে থাকা ওই বান্ধবীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই যুবক আত্মহত্যা করেছেন।

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এজেডএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।