ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁজাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
মোহাম্মদপুরে ৩৩ কেজি গাঁজাসহ আটক ২

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার বেড়িবাঁধ এলাকা থেকে ৩৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২।

আটক মাদক কারবারিরা হলেন- মো. আনোয়ার হোসেন (৪০) এবং মো. রুবেল (৩২)।

অভিযানে তাদের কাছ থেকে ৩৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।  

রোববার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থান বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।  

র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয় পুলিশ সুপার (এএসপি) শিহাব করিম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মোহাম্মদপুর থানাধীন রায়ের বাজার বেড়িবাঁধ এলাকায় অভিযান পরিচালনাকালে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ৩-৪ জন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় দুইজনকে আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে তাদের কাছ থেকে একটি চটের বস্তার ভেতর থেকে স্কচটেপ মোড়ানো ৩৩ কেজি গাঁজা পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ১৬ লাখ ৫০ হাজার টাকা।

তিনি জানান, আটক মো. আনোয়ার হোসেন জানায়, রাজধানীসহ আশপাশের জেলায় নেশা জাতীয় দ্রব্যের ব্যাপক চাহিদা থাকায় অভিনব পন্থায় নিত্য নতুন কৌশল অবলম্বন করে সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে স্বল্পমূল্যে মাদক ক্রয় করে রাজধানীসহ আশপাশের জেলায় বেশি দামে মাদক বিক্রি করে। এছাড়া মো. আনোয়ার হোসেনের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ৬টি মাদক মামলা রয়েছে৷  

আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এসজেএ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।