ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

শিবচরে ৫ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
শিবচরে ৫ ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

মাদারীপুর: মাদারীপুরের শিবচর উপজেলার অনিবন্ধিত তিনটি ক্লিনিক ও দুইটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।  

সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে শিবচরের বিভিন্ন ক্লিনিক ও হাসপাতালে অভিযান চালান শিবচর উপজেলা সহকারী কমিশনার মো. রিয়াজুর রহমান।

 

এসময় শিবচর উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. সেলিনা আক্তার, উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ফজলুল হক উপস্থিত ছিলেন।  

ভ্রাম্যামাণ আদালত সূত্রে জানা গেছে, স্বাস্থ্য অধিদপ্তর ও স্থানীয় প্রশাসনের যৌথ অভিযানে শিবচর উপজেলার পাঁচ্চর এলাকার মেডিকেয়ার ডায়াগনস্টিক সেন্টার, শাহ্ নেছার (রহ.) হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার, শিবচর পৌর এলাকার শিবচর হেলথকেয়ার লিমিটেডের স্বাস্থ্য অধিদপ্তরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। এর আগে দত্তপাড়ার সূর্য্যনগর বাজারের আল-মদিনা ডায়াগনস্টিক সেন্টার ও খিদমাহ ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স না থাকায় সিলগালা করা হয়।

শিবচর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. রিয়াজুর রহমান জানান, তিনটি ক্লিনিক ও দুইটি ডায়াগনস্টিক সেন্টারে স্বাস্থ্য অধিদপ্তরের কোনো লাইসেন্স না থাকায় সিলগালা করে তা বন্ধ করে দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২৪
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।