ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
মাদারীপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

মাদারীপুর: মাদারীপুরে সুজন হাওলাদার (৩৫) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

 

শনিবার (২৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে শহরের ডিসি ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।  

আহত সুজন হাওলাদার সদর উপজেলার পাঁচখোলা গ্রামের মজিদ হাওলাদারের ছেলে। তিনি শহরের কাঠপট্টি ব্রিজের কাছে মুদি দোকান করেন।

স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে বন্ধুদের সঙ্গে শহরের ডিসি ব্রিজ এলাকায় আড্ডা দিচ্ছিলেন সুজন। এ সময় মুখোশধারী কয়েকজন যুবক এসে সুজনের ওপর হামলা চালায়। তারা এলোপাতাড়ি কুপিয়ে জখম করে সুজনকে। এ সময় সুজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।  

পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে সুজনকে পাঠানো হয় রাজধানীর ঢাকা মেডিকেলে। এ ঘটনায় দোষীদের বিচার দাবি করেছেন স্বজন ও এলাকাবাসী। খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে পুলিশ।  

এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন।

আহত সুজনের বাবা মজিদ হাওলাদার বলেন, ৮-১০ জন যুবক আমার ছেলের ওপর অতর্কিত হামলা চালায়। পরে ঘটনাস্থল থেকে সটকে পড়ে তারা। এ ঘটনায় আমি সুষ্ঠু বিচার দাবি করছি। যারা এই হামলার ঘটনায় জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনা হোক। '

মাদারীপুর জেলা সদর হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. জাহিন আরেফিন বলেন, 'সুজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তবে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুজনের রক্তপাত বন্ধ করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বলেন, ওই ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ কাজ শুরু করেছে। ধারণা করা হচ্ছে,  শত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।