ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জমি নিয়ে বিরোধে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০১ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
জমি নিয়ে বিরোধে একই পরিবারের ৬ জনকে কুপিয়ে জখম

মাদারীপুর: জেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে একই পরিবারের নারীসহ ছয়জনকে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের খাগদাহ গ্রামে এ ঘটনা ঘটে।

প্রতিপক্ষের এ হামলার ঘটনায় আহতরা হলেন- খাগদাহ গ্রামের রুহুল আমিন (৫৫), আব্দুল সালাম হাওলাদার (৭৩), আব্দুল কালাম হাওলাদার (৬৮), লিয়া আক্তার (৩৮), মেহেদি হাসান (২৫) ও মো. অলিউল্লাহ (৫৫)।

তাদের মধ্যে আব্দুল সালাম হাওলাদারকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে খাগদাহ গ্রামের আবুল কালাম হাওলাদারের সঙ্গে প্রতিবেশী আইয়ুব আলী হাওলাদার ওরফে আনোয়ার হাওলাদারের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে এলাকায় বেশ কয়েকবার সালিশী বৈঠকও বসে। কিন্তু কোনো সমাধান হয়নি। এরই জেরে আইয়ুব আলী হাওলাদার তার লোকজন নিয়ে রাতে আবুল কালাম হাওলাদার ও তার পরিবারের ওপর অতর্কিত হামলা চালান। এ সময় কুপিয়ে জখম করা হয় একই পরিবারের ছয়জনকে। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যান।

পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য আব্দুল সালাম হাওলাদারকে রাতেই পাঠানো হয় ঢাকা মেডিকেলে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএইচএম সালাউদ্দিন বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর অভিযুক্তরা পালিয়ে গেছেন। তাদের আইনের আওতায় আনতে সব ধরনের পদক্ষেপ নিচ্ছে পুলিশ।

বাংলাদেশ সময়: ০৮৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৪
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।