ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কিশোরীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪
কিশোরীর গোসলের ভিডিও ধারণ করে চাঁদা দাবি, যুবক গ্রেপ্তার অহিদ মোড়ল

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাটে এক কিশোরীর (১৩) গোসলের ভিডিও ধারণ করে দুই লাখ টাকা চাঁদা দাবির করায় অহিদ মোড়ল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

আটক যুবককে শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

এর আগে একইদিন সকালে অহিদ মোড়লের নাম উল্লেখসহ দুইজনকে অজ্ঞাতনামা আসামি করে পকিরহাট থানায় পর্নগ্রাফি আইনে মামলা দায়ের করেন ওই কিশোরীর বাবা।

গ্রেপ্তার অহিদ মোড়ল ফকিরহাট উপজেলার হোগলডাঙ্গা গ্রামের নিজাম মোড়লের ছেলে। তিনি বিভিন্ন বাড়িতে দিনমজুরের কাজ করেন।

পুলিশ জানায়, ১৩ জানুয়ারি রাত ১টার দিকে প্রকৃতির ডাকে বাইরে বের হয়ে দরজার সামনে একটি চিরকুট ও একটি মেমোরি কার্ড পান ওই কিশোরীর বাবা। তিনি চিরকুটটি পড়ে দেখেন সেখানে লেখা আছে 'মেমোরি কার্ডটি একজন মেয়েকে দেখাবেন। এছাড়া ১৮ জানুয়ারি রাত ৮টার দিকে মান্দার এলাকার যেকোনো স্থানে একটি সাদা ব্যাগ থাকবে। ব্যাগের ভেতর একটা চিঠি থাকবে। ওই ব্যাগের মধ্যে দুই লাখ টাকা রেখে চিঠিটি নিয়ে চলে যাবেন। তা না হলে মেমোরি কার্ডে থাকা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়া হবে। পরদিন ১৪ জানুয়ারি সকালে কিশোরীর বাবা মেমোরি কার্ডটি চালু করে দেখেন সেখানে তার মেয়ের গোসলের আপত্তিকর ছবি ও ভিডিও রয়েছে।

চিঠির কথামত তিনি ১৮ জানুয়ারি রাত ৮টার দিকে একটি ব্যাগে করে কাগজ দিয়ে টাকা বানিয়ে খামে ভরে ওই মান্দারতলা এলাকায় রেখে দেন এবং লোকজন নিয়ে আশপাশে পাহারা দিতে থাকেন কিশোরীর বাবা। কিছু সময় পর একটি লোক ব্যাগটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে সবাই মিলে লোকটিকে আটক করে। পরে খবর দিলে অহিদ মোড়লকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আসামি অহিদ মোড়ল গোসলের ভিডিও কখন কীভাবে ধারণ করেছেন তা কিশোরী ও তার পরিবারের লোকজন জানেন না। ভিডিওটি গোপনে ধারণ করা হয়েছে বলে তারা জানান।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বলেন, অহিদ মোড়লের বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে মামলা হয়েছে। তাকে আদালতে সোর্পদ করা হয়েছে। এই চক্রের সঙ্গে আর কেউ আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২৪

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।