ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই কেজি আইস-ইয়াবাসহ রোহিঙ্গা মাদককারবারি আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
দুই কেজি আইস-ইয়াবাসহ রোহিঙ্গা মাদককারবারি আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফে ও উখিয়া রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে দুই কেজি ক্রিস্টাল মেথ (আইস) ও ৫৮ হাজার পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করা হয়েছে।

বুধবার (১৭ জানুয়ারি) পৃথক অভিযানে এসব মাদক উদ্ধার করা হয়।

 

র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের আইন ও গণমাধ্যম শাখার সিনিয়র সহকারী পরিচালক এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মিয়ানমার থেকে অবৈধভাবে ক্রিস্টাল মেথ পাচার হয়ে আসার খবরে বুধবার সকাল ১০টার দিকে টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমুড়া এলাকায় র‌্যাব অভিযান শুরু করে। এ সময় সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে খাইরুল বশর (৩২) নামে এক মাদককারবারি পালানোর চেষ্টা চালায়। ধাওয়া করে খাইরুলকে আটক করেন র‌্যাব সদস্যরা। পরে তার হাতে থাকা ব্যাগ তল্লাশি করে ১০ কোটি টাকা মূল্যের দুই কেজি ক্রিস্টাল মেথ (আইস) উদ্ধার করা হয়।

আটক খাইরুল বশর জাদিমুরা এলাকার নজির আহম্মদের ছেলে।

এদিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী রোহিঙ্গা আশ্রয় শিবিরের ক্যাম্প-৮/ই-এ তে অভিযান চালিয়ে ৫৮ হাজার পিস ইয়াবাসহ আবদুল আমিন (৩০) নামে এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে।  

তাকে ইয়াবা বেচাকেনার সময় আটক করা হয় বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী।  

র‌্যাবের এ কর্মকর্তা জানান, এ ব্যাপারে টেকনাফ ও উখিয়া থানায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ০৮৪২ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৪
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।