ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তিযুদ্ধ-গণতন্ত্র বিরোধী অপশক্তির বিপক্ষে লড়াইয়ের ঘোষণা প্রতিমন্ত্রী আরাফাতের 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪
মুক্তিযুদ্ধ-গণতন্ত্র বিরোধী অপশক্তির বিপক্ষে লড়াইয়ের ঘোষণা প্রতিমন্ত্রী আরাফাতের 

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের দুইবারের সংসদ সদস্য মোহাম্মদ এ আরাফাত এবার প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিয়েছেন। শপথ নিয়ে তিনি আগের মতোই মুক্তিযুদ্ধ ও গণতন্ত্র বিরোধী অপশক্তির বিপক্ষে লড়াই অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেছেন।

আরাফাত বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করেছেন। সেজন্য তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন। তবে আমি যে পদেই থাকি না কেন, মূল যুদ্ধ তো আসলে মুক্তিযুদ্ধ বিরোধী অপশক্তির বিরুদ্ধে। পাশাপাশি গণতন্ত্র বিরোধী অপশক্তির বিপক্ষে। আমার লড়াইটা সব সময় ওই জায়গায় থাকে। বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির পক্ষে কাজ করে যাওয়ার অঙ্গীকারও করেছেন তিনি।

প্রসঙ্গত, মোহাম্মদ এ আরাফাত ২০২২ সালের ডিসেম্বরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য হন। এরপর তিনি ২০২৩ সালের জুলাইয়ে ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে ২৮ হাজার ৮১৬ ভোটে সংসদ সদস্য নির্বাচিত হন।  

আর ২০২৪ সালের ৭ জানুয়ারি  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৭ আসনে দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য নির্বাচিত হযন। নৌকা প্রতীক নিয়ে তিনি ৪৮ হাজার ৫৯ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২৪    
এনবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।