ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাকেরগঞ্জ থানার ওসিকে প্রত্যাহারের দাবিতে তিন প্রার্থীর সংবাদ সম্মেলন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২৪
বাকেরগঞ্জ থানার ওসিকে প্রত্যাহারের দাবিতে তিন প্রার্থীর সংবাদ সম্মেলন

বরিশাল: জেলার বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেনকে ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন করেছেন তিন প্রার্থী।

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) নগরের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে এ দাবি জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন স্বতন্ত্র প্রার্থী তরমুজ প্রতীকের ক্যাপ্টেন (অবসরপ্রাপ্ত) মো. কামরুল ইসলাম।

লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন, বাকেরগঞ্জ থানার ওসি ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ সামসুল আলমের পক্ষে কাজ করেন। তিনি এক সময় বাকেরগঞ্জ থানার সেকেন্ড অফিসার হিসেবে ছিলেন। তাই বাকেরগঞ্জ উপজেলার লোকজনের সঙ্গে তার সখ্যতা আছে। গত ৩০ ডিসেম্বর ট্রাক প্রতীকের লোকজন ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মজিবর মৃধাকে আহত করেছেন। এ অভিযোগ দেওয়ার পরেও অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়নি। এছাড়া নৌকা প্রতীকের অফিসে আগুন দেওয়ার ঘটনায় জড়িতদেরও গ্রেপ্তার করা হয়নি।

ট্রাক প্রতীকের লোকজন নৌকা, ঈগল, রকেট ও তরমুজ প্রতীকের প্রার্থীর কর্মীদের হুমকি দিচ্ছে। ওসির কাছে অভিযোগ করলেও তিনি কোনো ব্যবস্থা নেননি। তাই ২৪ ঘণ্টার মধ্যে প্রত্যাহার চেয়ে রিটানিং কর্মকর্তার কাছে আবেদন করা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. শাহবাজ মিঞা ও রকেট প্রতীকের স্বতন্ত্র প্রার্থী জাকির খান সাগর উপস্থিত ছিলেন। তারাও এ সংবাদ স‌ম্মেল‌নে ওসিকে প্রত্যাহারের দা‌বি জানান।

বাংলাদেশ সময়: ০৮৩৯ ঘণ্টা, জানুয়া‌রি ০৫, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।