ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ময়মনসিংহে ঈগলের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
ময়মনসিংহে ঈগলের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলা

ময়মনসিংহ: ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে বিএনপি থেকে বহিষ্কৃত সাবেক এমপি ও ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহ শহীদ সারোয়ারের সমর্থকদের ওপর  নৌকার সমর্থকদের হামলা ও মারধরের ঘটনা ঘটেছে। এতে ৫ জন আহত হয়েছেন বলে খবর।

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে ফুলপুর কোট বিল্ডিংয়ের সামনের সড়কে এই হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন- স্বতন্ত্র প্রার্থী শাহ শহীদ সারোয়ারের ছোট ভাই অ‍্যাডভোকেট শাহ শহীদ ফরহাদ (৫২), সমর্থক আবুল কালাম (৪৫), মশিউর রহমান (৪০), আনন্দ (২৫) ও কামরুল ইসলাম (৩২)।  

তাদের মধ‍্যে আবুল কালাম উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নেয়।

আহত শাহ শহীদ ফরহাদ বলেন, ফুলপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াজ উদ্দিন তালুকদারের জানাজা শেষে স্থানীয় ঠাকুর বাখাই এলাকা থেকে ফেরার পথে নৌকার সমর্থকরা আমাদের ওপর হামলা চালিয়েছে। এতে আমি ছাড়াও আহত হয়েছেন ৫/৬ জন।  

তবে এই অভিযোগ মিথ‍্যা ও ষড়যন্ত্রমূলক দাবি করে নৌকার প্রার্থী ও এই আসনের বতর্মান সংসদ সদস‍্য এবং গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের সমর্থকরা।

তারা জানায়, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে সারোয়ার সমর্থক বিএনপি নেতাকর্মীরা এই ঘটনা সাজিয়েছে অপপ্রচার করছে।  

এবিষয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান বলেন, সামান‍্য হাতাহাতির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।