ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
কক্সবাজারে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণার গাড়ি ভাঙচুরের ঘটনায় মামলা

কক্সবাজার: কক্সবাজার-৩ আসনের (সদর, রামু ও ঈদগাঁও) স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদের ঈগল প্রতীকের প্রচারণার গাড়ি ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত ১২ জনকে আসামি করে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

ভাঙচুরের শিকার সিএনজিচালিত অটোরিকশা চালক মো. শফি আলম বাদী হয়ে বুধবার (২৭ ডিসেম্বর) রাতে থানায় লিখিত অভিযোগ দেন।

 

বিষয়টি নিশ্চিত করে রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান জানান, এ ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্ত করতে কাজ করছে পুলিশ।  

বৃহস্পতিবার সকালে কক্সবাজার প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদ। এ সময় তিনি হামলার  ঘটনায় নৌকা প্রতীকের প্রার্থী সাইমুম সরওয়ার কমলকে দায়ী করেন।

মিজান সাঈদ অভিযোগ করেন, বুধবার বিকেলে সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ঈগল প্রতীকের প্রচারণা চালানোর সময় রামু উপজেলার বাইপাস সংলগ্ন এলাকায় একটি গাড়ি ও দুটি মোটরসাইকেল নিয়ে নৌকার সমর্থকরা অটোরিকশাটি ভাঙচুর করে এবং মো. নাছির উদ্দিন নামে এক কর্মীকে মারধর করেন।

তবে এ অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন বর্তমান সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। তিনি বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানকে ব্যাহত করতে ওই প্রার্থী (মিজান সাঈদ) নানা অপপ্রচার ও অপতৎপরতা চালাচ্ছেন। বিভিন্ন এলাকায় নৌকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসবি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।