ঢাকা, সোমবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাজেকে আ.লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা-ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
সাজেকে আ.লীগ প্রার্থীর নির্বাচনী প্রচারণা গাড়িতে হামলা-ভাঙচুর

রাঙামাটি: জেলার বাঘাইছড়ি উপজেলায় আওয়ামী লীগের ২৯৯ আসনের প্রার্থী দীপংকর তালুকদারের প্রচারণা গাড়িতে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।  

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বিকেলে সাজেক ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের দুপাতা ছড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) সদস্যরা এ হামলা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করছেন উপজেলায় আওয়ামী লীগ। কারণ, হামলার ঘটনার এলাকাটি মূলত ইউপিডিএফের দুর্গ।

উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে জানানো হয়, বৃহস্পতিবার বিকেলে সাজেকে প্রচারণা শেষ করে ফেরার পথে দু’পাতা ছড়া এলাকায় একদল মুখোশধারী সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে প্রচারণা গাড়িতে হামলা চালায় ও সিএনজিচালিত অটোরিকশা ভাঙচুর করে। তারা মাইক ও স্পিকার ছিনিয়ে নিয়ে যায় এবং চালকের মোবাইলফোন কেড়ে নেয়। এছাড়া প্রচার চালানো যুবক উপজেলা ছাত্রলীগের সদস্য আশিকুর রহমান এবং চালক অলিউল্লাহ বেধড়ক মারধর করে। সংবাদ পেয়ে সাজেক থানার পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে অটোরিকশাটি উদ্ধার করে এবং আহত ছাত্রলীগ নেতা এবং চালককে উদ্ধার করে নিয়ে আসে।

ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) মুখপাত্র অংগ্যা মারমা বলেন, আমরা নির্বাচনে অংশ নেইনি। তাই হামলার ঘটনা ঘটানোর প্রশ্নে আসে না। এটা আমাদের বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

বাঘাইছড়ি উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দীন আল মামুন বলেন, দোষীদের শাস্তির আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) আবুল হোসেন বলেন, আমরা প্রকৃত অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব।

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।