ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

দীঘিনালা-সাজেক সড়কে পর্যটকবাহী গাড়িতে গুলি, ভাঙচুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৮ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
দীঘিনালা-সাজেক সড়কে পর্যটকবাহী গাড়িতে গুলি, ভাঙচুর

খাগড়াছড়ি: জেলার দীঘিনালা-সাজেক সড়কের শুকনাছড়ি এলাকায় পর্যটকবাহী গাড়িতে গুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেউ হতাহত হননি।

তবে একই স্থানে সে সময় পর্যটকবাহী একটি মাহেন্দ্র, একটি পিকআপ এবং একটি প্রাইভেটকার ভাঙচুর করা হয়েছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা পর্যটকবাহী গাড়ি লক্ষ্য করে এক রাউন্ড গুলি ছোড়ে।

তিনি জানান, ঘটনার সঙ্গে সঙ্গে সেনাবাহিনী ও পুলিশ গিয়ে পর্যটকসহ গাড়িগুলো উদ্ধার করে সেনাবাহিনীর বাঘাইহাট জোনে নিয়ে আসে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাহারায় তাদেরকে গন্তব্যে পৌঁছে দেওয়া হবে।

এদিকে, অবরোধের কারণে আন্তঃজেলা ও জেলার অভ্যন্তরীণ সড়কগুলোয় সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। দূরপাল্লার কোনো গাড়ি ছেড়ে যায়নি। শহরের ভেতরে স্বল্প সংখ্যক ইজিবাইক ও মোটরসাইকেল চলাচল করলেও শহরতলীতে কঠোরভাবে চলছে সড়ক অবরোধ।  

অবরোধের সমর্থনে ভোরে জেলা সদরের স্বনির্ভর, ফায়ার সার্ভিস এলাকাসহ বিভিন্ন স্থানে ইউপিডিএফ সমর্থকরা রাস্তায় টায়ার জ্বালিয়ে পিকেটিং করে। পিকেটাররা জেলার মানিকছড়ি ও দীঘিনালাসহ কয়েকটি এলাকায় গাড়ি ভাঙচুর করেছে।

উল্লেখ্য, গত ১১ ডিসেম্বর রাতে জেলার পানছড়ি উপজেলার লোগাং ইউনিয়নের অনিলপাড়া গ্রামে প্রতিপক্ষের হামলায় ইউপিডিএফ-এর চার নেতাকর্মী নিহত হন। এর প্রতিবাদে জেলায় সকাল-সন্ধ্যা অবরোধ ডেকেছে ইউপিডিএফ।  

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।