ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় বাড়ির সবাইকে অচেতন করে মালামাল লুট, তরুণীকে ধর্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
খুলনায় বাড়ির সবাইকে অচেতন করে মালামাল লুট, তরুণীকে ধর্ষণ প্রতীকী ছবি

খুলনা: খুলনায় অবসরপ্রাপ্ত এক শিক্ষা কর্মকর্তা, তার স্ত্রী ও মেয়েকে অচেতন করে মালামাল লুট করে নিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ওই পরিবারের এক তরুণীকে ধর্ষণেরও অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে ভুক্তভোগী ওই তরুণীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) দিনগত রাতে খুলনার কৈয়া বাজারের পাশে ঘোলা গ্রামে এ ঘটনা ঘটে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (সাউথ) মো. তাজুল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার রাত আড়াইটার দিকে তিনজন দুর্বৃত্ত ঘোলা গ্রামের একটি বাড়ির ছাদের সিঁড়িঘর দিয়ে ভেতরে প্রবেশ করেন। পরে তারা চেতনানাশক স্প্রের মাধ্যমে গৃহকর্তাকে একটি কক্ষে অচেতন করে রাখেন। একইভাবে তার স্ত্রীকে অচেতন করে লেপের মধ্যে পেঁচিয়ে রান্নাঘরে নিয়ে রাখেন। এরপর একইভাবে তার মেয়েকে অচেতন করা হয় এবং একজন তাকে ধর্ষণ করেন।

তিনি জানান, ধর্ষণের পর দুর্বৃত্তরা স্বর্ণালংকার ও নগদ টাকাসহ কিছু মালামাল নিয়ে পালিয়ে যান। খবর পেয়ে খুলনা মেট্রোপলিটন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং র‌্যাব ও সিআইডির টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় দস্যুতা ও ধর্ষণের অভিযোগে হরিণটানা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০২৩
এমআরএম/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।