ঢাকা, মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাত-পা-মুখ বাঁধা মরদেহ পড়ে ছিল মেঝেতে

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
হাত-পা-মুখ বাঁধা মরদেহ পড়ে ছিল মেঝেতে

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় নিজ ভাড়া বাসা থেকে হাত, পা ও মুখ বাঁধা এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার পলাশবাড়ি বাতানটেক এলাকার আলম মিয়ার বাসা থেকে দুরুল হুদা (৪০) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে জানা গেছে, দুরুল হুদা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার উত্তর ফতেহপুর গ্রামের বাহের আলীর সন্তান। তিনি স্ত্রীসহ আশুলিয়ায় বসবাস করতেন। পেশায় তিনি একটি কীটনাশক কারখানার প্যাকিংম্যান হিসেবে কাজ করতেন। তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

স্থানীয়রা জানান, নিহতের স্ত্রী মেহেরুন্নেসা সোমবার দুপুর আড়াইটার পর কারখানা থেকে ফিরে বাসায় ঢুকে নিজের স্বামীর মরদেহ দেখতে পান। পরে তিনি আশপাশের লোকেদের খবর দেন। দুরুল হুদার মরদেহ ঘরের মেঝেতে পড়েছিল। তার হাত ও পা কাপড়ের টুকরা দিয়ে এবং মুখ স্কচটেপ দিয়ে আটকানো ছিল।

আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ভাড়া বাসায় কী কারণে ওই ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার- এমন কয়েকটি বিষয় মাথায় রেখে তদন্ত করছি। পিবিআই ক্রাইম সিন এলে সুরতহাল শুরু করা হবে।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলাম বলেন, আমরা মাত্র ঘটনাস্থলে পৌঁছেছি। বিস্তারিত অতি দ্রুতই জানানো হবে।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩ 
এসএফ/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।