ঢাকা, শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘সন্ত্রাস দমন করছি বলে তারা আমার বিরুদ্ধে কথা বলে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
‘সন্ত্রাস দমন করছি বলে তারা আমার বিরুদ্ধে কথা বলে’

চাঁদপুর: চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম বলেছেন, আমি অত্যন্ত কঠোর হয়ে সন্ত্রাস দমন করছি। শাহরাস্তিতে দুর্বৃত্তদের কোনো ঘাঁটি আমরা করতে দেব না।

আমি তাদের বিরুদ্ধে আছি বলেই তারা আমার বিরুদ্ধে কথা বলছে।

শনিবার (২১ অক্টোবর) বিকেলে শাহরাস্তি পৌর এলাকার শ্রীপুর গ্রামে হলি কেয়ার হোম (বৃদ্ধাশ্রম) উদ্বোধন করতে গিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মেয়েরা যে সংসারে চাকরি করে, সে সংসার ভালো চলে। আমি ও  ড. সাত্তার নারী শিক্ষার ওপর গুরুত্ব দিয়েছি। এজন্য আমাদের এলাকায় নারী শিক্ষার হার বেশি। আমি প্রচার কম করি, আমার কাজ হলো নীরবে-নিভৃতে কাজ করে যাওয়া। শাহরাস্তি হাজীগঞ্জ উপজেলাকে আধুনিক সুযোগ সুবিধা নিয়ে মডেল হিসেবে গড়ে তোলা হবে।

এমপি বলেন, ‘হলি কেয়ার হোম’ আমাদের দেশে এটি এখনো ব্যাপক পরিচিতি অর্জন করতে পারেনি। উন্নত বিশ্বে এ ব্যবস্থা অনেক সুনাম অর্জন করেছে। এটি একটি ভালো উদ্যোগ। এখানে বৃদ্ধ বয়সের অনেকেই উপকৃত হবেন। আমি চাই সমাজিক উন্নয়নে সবাই এগিয়ে আসুন। এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর সহযোগিতা থাকবে।

বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মোস্তাক আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, শাহরাস্তি পৌর মেয়র হাজী আবদুল লতিফ, অফিসার ইনচার্জ আলমগীর হোসেন, বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট ইলিয়াস মিন্টু, সুইডেন প্রবাসী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আবেদ মনসুর, ইউএসএ প্রবাসী পারভিন রহমান ও মিজান রহমান।

উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌর সভার সাবেক মেয়র মোশারফ হোসেন পাটোয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার. পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুব আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম ও যুবলীগ নেতা শাহ্ এনামুল হক প্রমুখ।

উল্লেখ্য, শাহরাস্তিতে প্রথম বারের মত যাত্রা শুরু করেছে ‘দি হলি কেয়ার হোম’। বীর মুক্তিযোদ্ধা চৌধুরী মোস্তাক আহমেদের পৃষ্ঠপোষকতায় হলি কেয়ার হোম প্রতিষ্ঠা লাভ করল।

বাংলাদেশ সময়: ১০২৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।