ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রমিকলীগ নেতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
শ্রমিকলীগ নেতা হত্যা মামলার ৩ আসামি গ্রেপ্তার

ফরিদপুর: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহ-সভাপতি আজিজ মহাজনকে কুপিয়ে হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১০)।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে ১২টার দিকে ফরিদপুর র‍্যাব-১০, সিপিসি-৩ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

 

গ্রেপ্তারকৃতরা হলেন- রাজবাড়ীর বালিয়াকান্দী উপজেলার কোনাগ্রামের তেজারত মণ্ডলের ছেলে শাহাদাত মণ্ডল (৬৫), শাহাদাত মণ্ডলের ছেলে মো. রাফি মণ্ডল (৩২) ও মেহেদী হাসান দিপু (৩০)।

র‍্যাব কমান্ডার জানান, নিহত আজিজ মহাজনের সঙ্গে গ্রেপ্তারকৃত আসামিদের সঙ্গে আগে থেকে জমিজমা নিয়ে বিরোধ ছিল। এর জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে র‍্যাব-১০ এর একটি অভিযানিক দল সোমবার রাতে রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, এর আগে গত রোববার (১৫ অক্টোবর) রাত সাড়ে ৭টার দিকে রাজবাড়ীর বালিয়াকান্দির কোনাগ্রাম থেকে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে আজিজ মহাজনকে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের ভাই আব্দুর রহমান বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ২৪ জনের নামোল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ৮ থেকে ৯ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

নিহত আজিজ মহাজন‌ নারুয়া ইউনিয়নের নারুয়া গ্রামের আজর আলী মহাজনের ছেলে। মামলার অন্যান্য আসামিদেরও গ্রেপ্তারে জোর চেষ্টা চলছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।